০২ মে ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের উদ্যোগে মে দিবস পালিত নানা আয়োজনে ঘোড়াঘাটে মে দিবস পালিত বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
পায়রা ও কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণে সাইট পরিদর্শন

পায়রা ও কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণে সাইট পরিদর্শন

আজকের ক্রাইম ডেক্স : পায়রা বন্দর ও কুয়াকাটা পর্যটন ভিত্তিক শীর্ষক প্রকল্প এলাকায় বিমানবন্দরের স্থান চিহ্নিত করতে প্রাথমিক পরিদর্শন করেছে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল। শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে দলটি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামইয়া এলাকা পরিদর্শন করে সম্ভব্য স্থান নির্ধারণ করেন।

দলটিতে বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের পরিচালক মো. জহিরুল ইসলাম, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের উপ সচিব, নগর উন্নয়ন অধিদপ্তরের প্রতিনিধি, জেলা প্রশাসকের প্রতিনিধি, পরিচালক এটিএম বিভাগ বেবিচক প্রতিনিধি গণ উপস্থিত ছিলেন। বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের প্রশাসন পরিচালক (বেবিচক) মো. জহিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, এই এলাকায় ৩ হাজার একর ভূমিতে বিমানবন্দর নির্মাণ হতে পারে। তাই প্রাথমিক ভাবে এই প্রকল্পের পরিদর্শন করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019